আজ শনিবার ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
বাহাদুর ডেস্ক || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : অক্টোবর, ২০, ২০২২, ৬:১৫ অপরাহ্ণ




নামিবিয়ার হার, সুপার টুয়েলভে নেদারল্যান্ডস

খালি হাতে ফিরতে হলো না সংযুক্ত আরব আমিরাতের। বাছাইপর্বের শেষ ম্যাচে নামিবিয়ার বিপক্ষে ৭ রানে জিতেছে আমিরাত। ওই জয়ে আসর থেকে বিদায় নিয়েছে শ্রীলঙ্কার বিপক্ষে দুর্দান্ত জয়ে শুরু করা নামিবিয়া। তাদের হারে রানার্স আপ হয়ে সুপার টুয়েলভ নিশ্চিত করেছে নেদারল্যান্ডস।

বৃহস্পতিবার গিলংয়ে ব্যাট করতে নেমে ৩ উইকেটে ১৪৮ রান তোলে আরব আমিরাত। ওপেন করতে নেমে মোহাম্মদ ওয়াসিম খেলেন ৫০ রানের ইনিংস। তিনি ৪১ বলে তিন ছক্কা ও এক চারে ইনিংস সাজান। তিনে নেমে চুনদাঙ্গাপইল রিজওয়ান ২৯ বলে তিন চার ও এক ছয়ে ৪৩ রানের ভালো ইনিংস খেলেন। এছাড়া বাসিল হামিদ করেন ১৪ বলে দুটি করে চার ও ছক্কায় ২৫ রান।

জবাব দিতে নেমে নামিবিয়ার টপ ও মিডল অর্ডার ভালো করতে পারেননি। টপ অর্ডারের তিন জন মিলে ১৫ রান যোগ করেন। চারে নামা অধিনায়ক গেরহার্ড এমারসন ১৪  ও পাঁচে নামা জ্যান ফ্রাইলিংক ১৫ করে ফিরে যান। ৬৯ রানে ৭ উইকেট হারিয়ে পরাজয় দেখছিল দক্ষিণ আফ্রিকার প্রতিবেশি দেশটি।

সেখান থেকে ডেভিড ভিসে দারুণ এক ইনিংস খেলে দলের জয়ের সম্ভাবনা জাগিয়েছিলেন। কিন্তু জয় নিয়ে মাঠ ছাড়তে পারেননি তিনি। ভিসে খেলেন ৩৬ বলে তিনটি করে চার ও ছক্কার শটে ৫৫ রানের ইনিংস। এছাড়া রুবেল ট্রাম্পেল ম্যান ২৪ বলে করেন ২৫ রান।

শেষ পাঁচ ওভারে জয়ের জন্য ৬৪ রান দরকার ছিল নামিবিয়ার। ভিসের ঝড়ে প্রথম তিন ওভার থেকে ৪৪ রান তুলে ফেলে তারা। শেষ ২ ওভারে করতে হতো ২০ রান। কিন্তু ১৯তম ও শেষ ওভার থেকে মাত্র ১২ রান নিতে পারে ২০২১ বিশ্বকাপে মূল পর্বে জায়গা পাওযা দলটি। তাদের হারে গ্রুপ ‘এ’ থেকে গ্রুপ চ্যাম্পিয়ন হলে শ্রীলঙ্ক। ‘এ’ গ্রুপের রানার্স আপ নেদারল্যান্ডসের বিপক্ষে ২৪ অক্টাবর প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১